রাজধানীর ভাটারা থেকে সাড়ে ১১ হাজার ৬শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ভাটারা খানা এলাকা থেকে ১১ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিন (র‌্যাব-১)। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মো: নাজমুল আলম (৩২)। এসময় তার কাছ থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার ৮৩০ টাকা উদ্ধার করা হয়।

আজ শুক্রবার সকালে রাজধানীর ভাটারা থানাধীন প্রগতি স্মরণিস্থ যমুনা ফিউচার পার্কের বিপরীতে আলী প্লাজার সামনে থেকে তাকে ইয়াবা সহ আটক করে র‌্যাব-১।

র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‍্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান আজ জানান, আজ শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাবের হাতে আটক মো: নাজমুল আলম আন্ত:জেলা মাদক চোরাকারবারি চক্রের একজন সক্রিয় সদস্য। তার পিতার নাম মোঃ মোঃ নুরুল কবির, সাং- দেচুয়া পালং, থানা- রামু, জেলা- কক্সবাজার’। এসময় র‌্যাব সদস্যরা তার কাছ থেকে ১১ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার ৮৩০ টাকা উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত নামজুল র‌্যাবকে জানান, সে একটি সংঘবদ্ধ আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকায় নদী পথে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মিায়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসে। এরপর তারা কৌশলে বিভিন্ন পরিবহনে করে অভিনব পন্থায় ইয়াবা গুলো রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিঞ্জাসাবাদে নাজমুল মাদক ব্যবসার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।