কুড়িগ্রাম

রাজিবপুরে আওয়ামীলীগ নেতার ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজিবপুরে কাজের কথা বলে লাগাতার ধর্ষনের এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার বড়াইডাঙ্গী কলেজ পাড়া গ্রামে।
জানা গেছে,উপজেলার বড়াইডাঙ্গী কলেজ পাড়া গ্রামের বাসিন্দা সদর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি অভিযুক্ত সিরাজদ্দৌলা(৪৮) এর বাড়ীতে প্রতিবেশী ভীক্ষুক অন্ধ মায়ের বাবা হারা ১৮ বছর বয়সী মেয়ে ঝিয়ের কাজ করত।এসুযোগে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে দিনের পর দিন মেয়েটিকে ধর্ষণ করে আসছিল। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি লোকমুখে এলাকায় ছড়িয়ে পড়ে।মেয়েটিকে গর্ভপাতের চেষ্টাও করেছিল অভিযুক্ত সিরাজদ্দৌলা। এসব ঘটনা ধামাচাপা দিতে গত শুক্রবার মা ও মেয়েটিকে তুলে নিয়ে জিম্মি করে।পরে দীর্ঘ ৪০ ঘন্টা পর গত ৩১মে এলাকাবাসী মেয়েটি ও তার মাকে উদ্ধার করে।
অভিযোগ অস্বীকার করে ধর্ষক সিরাজদ্দৌলা বলেন, আমার প্রতিবেশীরা জমিজমার বিরোধের কারণে এবং আমার রাজনৈতিক ক্যারিয়ার খুন্ন করার জন্য মিথ্যে অভিযোগ করেছে। রাজনৈতিক দলের গ্রুপিংয়ের কারণে একটি পক্ষ আমার বিরুদ্ধে মাঠে নেমেছে।বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।
এব্যাপারে সোমবার(১ জুন) বিকেলে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ তালুকদার জানান,অভিযুক্ত সিরাজদ্দৌলার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।