রাজৈরে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক আটক

জেলা প্রতিবেদকঃ মাদারীপুরের রাজৈরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শুধাংশ কুমার হীরা (৫০) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এদিকে অভিযুক্ত ওই শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে ওই স্কুলছাত্রীর স্বজন ও এলাকাবাসী।
ভুক্তভোগীর পরিবার  ও এলাকাবাসী জানায়, অন্য দিনের মতো শুক্রবার ছুটির দিনেও স্কুলে প্রাইভেট পড়াচ্ছিলেন বিদ্যালয়টির শরীরচর্চা শিক্ষক শুধাংশু কুমার হীরা। ছুটির দিন হওয়ায় ষষ্ঠ শ্রেণির মাত্র দুইজন ছাত্রী তার কাছে পড়তে আসে। পড়া শেষে এক জনকে ছুটি দিয়ে কৌশলে আরেকজনকে রেখে দেন। তারপর ওই ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ছাত্রীটি বাড়ি গিয়ে তার মাকে সব খুলে বললে স্থানীয়রা অভিযুক্ত ওই শিক্ষককে মারপিট করে পুলিশে সোপর্দ করে এবং ওই শিক্ষকের বিচার দাবি জানিয়ে বিক্ষোভ করে।
এদিকে অভিযুক্ত শিক্ষকের ছেলে আকাশ  জানান, প্রাইভেট পড়ানো নিয়ে দ্বন্দ্বের কারণে একটি মহল তার বাবার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শওকত জাহান জানান, অভিযুক্ত ওই শিক্ষককে আটক করা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহানা নাসরিন জানান, অভিযোগ প্রমাণ হলে শিক্ষক শুধাংশু কুমার হীরার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ছাড়াও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।