লালবাগে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর লালবাগ পূর্ব ইসলামবাগের একটি বাসায় তানিয়া আক্তার রুমি (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টায় মৃত ঘোষণা করেন।
মৃত রুমি গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার দূর্গাপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। তার স্বামীর নাম সাহেদ হাসান। তারা লালবাগ পূর্ব ইসলামবাগ ছাতা মসজিদ গলির সিরাজের বাড়ির ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। রুমি সাহেদের দ্বিতীয় স্ত্রী। তাদের ঘরে তাহসিন নামে আড়াই বছরের এক ছেলে সন্তান রয়েছে।
মৃত রুমির স্বামী সাহেদ জানান, তিনি ফ্লেক্সিলোডের কাজ করেন। বিকেলে বাসায় খাবার খাচ্ছিলেন। তখন পাশের রুমেই ছিলেন রুমি। তাকে ডাকাডাকি করলে সে কোনো সাড়াশব্দ করে না। পরে কৌশলে রুমের দরজা খুলে ভেতরে গিয়ে দেখেন চেয়ারসহ ফ্লোরে পড়ে আছে রুমি। তার পাশে একটি ওড়নাও পড়ে রয়েছে। এ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের মধ্যে কোনো ঝগড়াঝাটি হয়নি। কি কারণে রুমির মৃত্যু হয়েছে তা বুঝতে পারছে না সাহেদ। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ওই নারীর গলায় দাগ রয়েছে। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। লালবাগ থানায় ঘটনাটি জানানো হয়েছে।