শহীদ মিনারের বেদিতে হিন্দি গানে অশ্লীল নৃত্য!

জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বৈশাখ উপলক্ষে আয়োজিত মেয়র নাইট অনুষ্ঠানে হিন্দিগানে এক তরুণীর অশ্লীল নৃত্য এখন ফেসবুকে ভাইরাল। বৃহস্পতিবার রাতে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এ ঘটনায় ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন একটি তদন্ত কমিটি গঠন করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা যায় এক তরুণী একটি হিন্দি গানে শহীদ মিনারের বেদীতে অশ্লীল ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। এ সময় উপস্থিত দর্শকরা হাততালি ও শিস বাজিয়ে এবং বিভিন্ন অশ্লীল উক্তি করে তাদের অভিব্যক্তি প্রকাশ করছে। অনেকেই তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেছেন।

এদিকে এ ঘটনায় পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, আগামী তিন কার্যদিবসের মধ্যে ওই কমিটি শহীদ মিনারে হিন্দি গানে অশ্লীল নৃত্য পরিবেশনের যে অভিযোগ উঠেছে সে বিষয়ে তদন্ত করে একটি রিপোর্ট প্রদান করবে। রিপোর্টে অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া পৌর মেয়র বিপুল হালদার বলেন, ছোট্ট একটি মেয়ে নাচ করার পরে দর্শকদের অনুরোধে আরো একটি গানে নাচ করে। গানটি হিন্দি হওয়ায় আমরা তাৎক্ষণিকভাবে এ জন্য উপস্থিত দর্শকদের কাছে ক্ষমা চেয়েছি। তবে একটি পক্ষ এই বিষয়টিকে রঙ মাখিয়ে ভিন্নভাবে উপস্থাপন করছে।