শাহজালাল বিমানবন্দরে ইয়াবাসহ ১জন আটক

নিউজ ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার পিস ইয়াবাসহ মো. নূর আহম্মেদ (৩৬) নামে এক যুবককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
শনিবার (৩১ আগস্ট) সকাল ৯টার দিকে তাকে আটক করা হয়। নূর আহম্মেদ কক্সবাজার জেলার উখিয়া থানার পালঙ্কখালী গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশ জানিয়েছে, সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল এক যুবক। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার নাম নূর আহম্মেদ বলে জানায়। এসময় তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে শরীর তল্লাশি করে এক হাজার ৯৫০ পিস ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে সে আরও জানায়, উখিয়ার বালুখালীর কালু নামে এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার রন্টি নামে এক ব্যক্তির কাছে তা পৌঁছে দেওয়ার কথা ছিল।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বলেন, আটক যুবকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।