শিক্ষা উৎসব -২০১৯

মেহেরপুর প্রতিনিধিঃ মোহাম্মদ রাসেল আলী: শনিবার বিকেলে মেহেরপুর উপজেলার ২নং বুড়িপোতা ইউনিয়নে, বুড়িপোতা  ইউনিয়নের উদ্যোগে এক শিক্ষার্থী উৎসব-২০১৮ আয়োজিত হয়। উক্ত উৎসবে সভাপতিত্ব করেন বুড়িপোতা  ইউনিয়নের সুদক্ষ ও এলাকার চোখের মনি ইউপি চেয়ারম্যান শাহজাহান।
উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমাদের মেহেরপুর জেলার অহংকার, মেহেরপুর জেলার রূপকার, মেহেরপুর জেলার আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী “অধ্যাপক জনাব ফরহাদ হোসেন” এমপি।

বুড়িপোতা ইউনিয়ন এর উদ্যোগে এলজি এসপি -৩, ২০১৭-২০১৯ অর্থ বছরের শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও মানবসম্পদ উন্নয়ন খাতে মাননীয় প্রতিমন্ত্রী “অধ্যাপক জনাব ফরহাদ হোসেন” (এমপি) নিজ হাতে, ৭ টি বিদ্যালয় ১ টি করে ল্যাপটপ, ১ টি করে স্ক্রিন, ১ টি করে সাউন্ড সিস্টেম ও ১টি করে মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করেন।

বুড়িপোতা ইউনিয়ন এর উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধে ঝুঁকিপূর্ণ ১৬ জন ছাত্রী দের মাঝে সাইকেল বিতরণ করেন। এছাড়াও আর্থিকভাবে অস্বচ্ছল মহিলাদের স্বাবলম্বী করার জন্য ২৮ জনকে সেলাই মেশিন দেওয়া হয়।

বুড়িপোতা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ” জনাব শাহজাহান “ইউনিয়নের সকল জনসাধারণের জন্য স্বাস্থ্য সেবা পরিবহন (অ্যাম্বুলেন্স) চালু করেন। যা ফোন দেওয়া মাত্র ১০ মিনিটের মধ্যে পৌঁছে যাবে।

উক্ত উৎসব সন্ধ্যায় ইফতারের মধ্য দিয়ে শেষ করা হয়।