শেরপুরে এক বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা

নিউজ ডেস্কঃ শেরপুরে ফরিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে শেরপুর পৌর এলাকার গৌরিপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদা ওই এলাকার মৃত আব্দুস সালামের স্ত্রী।

নিহতের ছেলে শামীম হোসেন জানান, প্রতিদিনের মতো তার মা ফরিদা বেগম বাসায় একা অবস্থান করছিল। নিহতের নাতি শিহাব রাতে বাড়ি ফিরে অনেকক্ষণ ডাকাডাকি করলেও গেইট না খোলায় পাশের বাড়ি থেকে হাতুড়ি নিয়ে এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দাদিকে দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে এসে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।
ঘটনার পর শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে এ ঘটনায় ইতোমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতের নাতি শিহাব বলেন, আমি শেরপুরে একটি মোটরসাইকেল শো-রুমে কাজ শেষে বাসায় যাই। এ সময় ঘরে সামনে গিয়ে দরজা খোলার জন্য দাদিকে ডাকাডাকি করি। কিন্তু দাদী দরজা না খোলায় পাশের বাসা থেকে হাতুড়ি এনে তালা ভেঙে ভেতরে ঢুকে দাদীকে গলাকাটা অবস্থায় পায়। আমি অনেক চিৎকার করি পরে আশপাশের লোকজন আসে। আমি আর কিছু জানি না।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, কে বা কারা বৃদ্ধার গলা কেটে রেখেছে। আমরা ঘটনা উদঘাটনের চেষ্টা করছি। দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করা হবে।