শ্রীনগরে বাস ও মাইক্রোর সংঘর্ষের ঘটনায় আহত জাহাঙ্গীর আলমের মৃত্যু

সুমন হোসেন শাওন, ষ্টাফ রিপোর্টরঃ ঢাকা-মাওয়া মহাসড়কের ষোলঘর বাস স্ট্যান্ডের সামনে গত ২২ নভেম্বর শুক্রবার পৌণে ২ টার দিকে বাস-মাক্রোর সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত জাহাঙ্গীর আলমের (৪০) মৃত্যু হয়েছে। ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত পৃথিবীর মায়া ছেড়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে। শনিবার বিকাল ৪ টার দিকে ঢাকার মোহাম্মদপুর আল-মান্নান হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানাযায়, জাহাঙ্গীর আলমের মরদেহ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ি গ্রামের নিজ বাড়িতে আনার প্রস্তুতি চলছে। উপজেলার ষোলঘর ভূইচিত্র কবরস্থানে তার লাশ দাফন করা হবে বলে জানাযায়। জাহাঙ্গীর আলম শ্রীনগর ছনবাড়ি গ্রামের নুর মোহাম্মদ বেপারীর ছেলে। সূত্রটি আরো জানায়, দুর্ঘটনার পর থেকে প্রশাসনের পক্ষ থেকে আহত জাহাঙ্গীরের সার্বিক সহযোগীতাসহ খোঁজ খবর নেয়া হলেও ঘাতক বাস মালিক পক্ষ থেকে কোনও খবর নেয়া হয়নি। জাহাঙ্গীর তিন কন্যা সন্তানের জনক। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

উল্লেখ্য যে, মহাসড়কের ষোলঘর বাস স্ট্যান্ডের সামনে গত ২২ তাখির শুক্রবার স্বাধীন এক্সপ্রেস পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪ ৮১৯৪) যাত্রীবাহী বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রশিদ বেপারী (৭০), লিজা (২৪), তাবাচ্ছুম (৬), তাহসান (৫), রেনু (১০), কেরামত বেপারী (৭২), মফিজুল মোল্লা (৬০) ও মাইক্রোবাস ড্রাইভার বিল্লাল (৪০) সহ ৯ জনের মুত্যু হয়। জাহাঙ্গীর আলমসহ ওই ঘটনায় এখন মৃত্যুর সংখ্যা দাড়ালো ১০। মাইক্রোবাসে মোট ১১ জন যাত্রী ছিল। মাইক্রোতে করে তারা গত তারা বিয়ের কাবিনের বিষয়ে কথাবার্তা বলার জন্য লৌহজং উপজেলার নাগের হাট থেকে ঢাকার কামরাঙ্গীর চরে যাচ্ছিলেন। জাহাঙ্গীর আলম বরের সম্পর্কে খালাতো ভাই।