সম্মিলনী মাধ্যমিক প্রাক্তন শিক্ষক ভাইরাস জনিত জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

আব্দুল আলীম, চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক লুৎফর রহমান (০১৭৫৭২৮৪৫৯৪) ভাইরাস জনিত জ্বরে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।
গতকাল ২১ আগষ্ট বুধবার সন্ধ্যায় শিক্ষক লুৎফর রহমান হাসপাতালে ভর্তি হন। তার পারিবারিক সূত্রে জানা যায়, লুৎফর রহমান স্যার গত মঙ্গলবার থেকে জ্বরে আক্রান্ত হয়। কিন্তু এলাকায় প্রাথমিক ভাবে চিকিৎসা নিলেও কোনো উন্নতি হয়নি। এমতবস্থায় তাকে নিয়ে যশোর একতা হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করে রিপোর্টের বিষয়ে স্যারের ছাত্র ঢাকা মেডিকেলের ডাঃ শরিফুল ইসলামের সাথে যোগাযোগ করেন। তিনি পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকদের সাথে পরামর্শ করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার বিষয়ে সিধান্তে আসেন। বর্তমানে তিনি চৌগাছা সরকারি হাসপাতালের দ্বিতীয় তলায় চিকিৎসারত অবস্থায় আছেন।
স্যার লুৎফর রহমানের সাথে কথা বললে তিনি বলেন আমি এখন মোটামুটি সুস্থ আছি। ডাক্তারে বলেছে কয়েকদিন চিকিৎসা নিলে ঠিক হয়ে যাবো। এই মুহূর্তে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
বিশেষ করে স্যারের হাতে গড়া অনেক ছাত্রই আছে যাদেরকে খবরটি জানানোর জন্য প্রতিবেদক নিজের স্যারের অসুস্থ হবার বিষয়টি নিজেই নিউজ করেছেন।