সাতক্ষীরায় মোটরসাইকেলের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী গ্রাম্য চিকিৎসক নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরায় মোটরসাইকেলের ধাক্কায় শামীম হোসেন ছট্টু (৪৫) নামে এক বাইসাইকেল আরোহী গ্রাম্য চিকিৎসক  নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই জন। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১০টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শামীম হোসেন ছট্টু বকচরা গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে ও গ্রাম্য চিকিৎসক ছিলেন। আহতরা হলেন- খুলনার ময়লাপোতা এলাকার খলিলুর রহমানের ছেলে নুর মোহাম্মদ ও ডুমুরিয়া এলাকার সোবহান শেখের ছেলে তাজুল ইসলাম। এদের মধ্যে নুর মোহাম্মদের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানান, শামীম হোসেন ছট্টু বাইসাইকেলে করে যাচ্ছিলেন। পথে বকচরা মোড় পার হওয়ার সময় সাতক্ষীরা মেডিক্যাল কলেজের দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়। এ সময় আহত হন মোটরসাইকেল আরোহী নুর মোহাম্মদ ও তাজুল ইসলাম।
স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। সেখান নুর মোহাম্মদের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে খুলনা মেডিক্যালে স্থানান্তর করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।