সানি লিওন নতুন গানে ঝড় তুলেছেন

বিনোদন প্রতিবেদকঃ আবারও নিজের ভক্তদের চমক দিতে প্রস্তুত প্রাক্তন পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। সানি অভিনীত মালয়ালাম ছবি ‘মধুরা রাজা’ মুক্তির অপেক্ষায় আছে। এই সিনেমার ‘মোহা মুন্দিরি’ গানটি এখন টক অব দ্য টাউন। সম্প্রতি গানটট প্রকাশ হয়েছে। গানটি প্রকাশের দুইদিন পার না হতেই ইউটিউবে ঝড় তুলেছে এই গান।

এই ছবিতে দক্ষিণী সুপারস্টার মাম্মুত্তির সঙ্গে জুটি বাঁধেন এই অভিনেত্রী। গানেও একসঙ্গে দেখা মিলেছেন তাদের। সম্প্রতি গানের ভিডিওটি শেয়ার করেছেন সানি লিওন। মালয়ালাম দর্শক মাম্মুত্তির সঙ্গে সানির যুগলবন্দি লুফে নিয়েছে। এই গানে মাম্মুত্তির সঙ্গে সানির নাচ লাখো ভক্তের হৃদয়ে ঝড় তুলেছে।

নির্মাতারা সম্প্রতি গানটির ভিডিও শেয়ার করেছেন। আর বরাবরের মতো এই গানেও চমক দেখিয়েছেন সানি লিওন। সানির নানা রঙের বাহারি পোশাকও ভক্তদের নজর এড়ায়নি।

এদিকে জানা গেছে, ‘মধুরা রাজা’ ছাড়াও ‘রঙ্গিলা’ নামের আরেকটি মালয়ালাম সিনেমার সঙ্গে চুক্তি সেরেছেন সানি লিওন। এ দুটো ছাড়াও তামিল সিনেমা ‘বীরমাদেবী’ রয়েছে তার ঝুলিতে। এ ছবিটি তামিল ছাড়াও হিন্দি, মালয়ালাম, কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। বোঝাই যাচ্ছে, বলিউডে সাড়া ফেলার পর এবার দক্ষিণী অঙ্গনে তুফান ছোটাতে চলেছেন এ লাস্যময়ী।