সুস্থ হয়েছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্কঃ অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে থাকছেন জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর। তার ছেলে রণবীর কাপুর সেখানেই বাবার জন্য বিলাসবহুল বাসায় থাকার ব্যবস্থা করেছেন। স্ত্রী নীতু কাপুরকে নিয়ে ঋষি কাপুর সেখানেই আছেন। শোনা গেছিলো ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

গত বছরের সেপ্টম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। এখন তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন। অভিনয়ে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছেন এই অভিনেতা।

একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ৬৬ বছর বয়সি এ অভিনেতা বলেন, ‘আমি এখন অনেকটা ভালো আছি। মনে হচ্ছে অভিনয়ে ফিরতে পারবো। আবারো কাজে ফেরার অপেক্ষায় আছি।’

চলতি বছরের শুরুতে ইনস্টাগ্রামে নতুন বছর উদযাপনের একটি ছবি পোস্ট করে তার স্ত্রী নিতু কাপুর লেখেছিলেন, ‘আশা করব ভবিষ্যতে ক্যানসার শুধু রাশিচক্রের চিহ্ন হয়েই থাকবে।’ এরপর ঋষি কাপুরের শারীরিক অবস্থা নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন উঠতে থাকে।

কয়েক মাস আগে ঋষি কাপুর তার শারীরিক অবস্থা নিয়ে একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমার চিকিৎসা চলছে, আশা করছি খুব শিগগির সেরে উঠব। সৃষ্টিকর্তা চাইলে, দেশে ফিরব।’

অভিনয়ে ফেরার সময় হয় তো হয়েছে তার। ঋষি কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাজমা চাউল’। লীনা যাদব পরিচালিত সিনেমাটি গত নভেম্বরে মুক্তি পায়।