স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন মেয়র প্রার্থী আতিকুলের স্ত্রী ডা. শায়লা ইসলাম

এস,এম,মনির হোসেন জীবন : সুস্থ, নারী, শিশুবান্ধব, নিরাপদ ও বসবাসযোগ্য ঢাকা নগরী গড়ে তুলতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম।  ঢাকা নগরবাসি ও নারী-পুরুষ ভোটারদের প্রতি আহবান জানিয়ে সরকার দলীয় মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. কায়লা সাগুফতা ইসলাম বলেন, আসন্ন মেয়র নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার স্বামীকে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা বিজয়ী করবেন।

আজ রোববার ও শনিবার রাজধানীর কড়াইলবস্তি ও এরশাদনগর সহ আশপাশ এলাকায় আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা ও নৌকার পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
ডা. শায়লা সাগুফতা ইসলাম বলেন, শহরে নারী ও শিশুদের বিরুদ্ধে ঘটা কোনো অপরাধের কথা শুনলেই তিনি (আতিকুল ইসলাম) ব্যথিত হন। আমার বিশ্বাস, তিনি সবাইকে নিয়ে সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব,আধুনিক ঢাকা নগরী গড়ে তুলতে পারবেন।

তিনি বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। নৌকার বিজয় মানে দেশবাসির উন্নয়র।  বস্তিবাসি ও পথশিশুদের জীবনযাত্রার মান উন্নয়নে আতিকুল ইসলামের পরিকল্পনা আছে জানিয়ে ডা. শায়লা ইসলাম বলেন, ঢাকা নগরীতে সবাই যাতে সুন্দরভাবে বসবাস করতে পারে, এবং তাদের পূর্ণাঙ্গ নাগরিক সুবিধা নিশ্চিত করা যায় সেগুলো নিয়ে আগামী দিনে কাজ করবেন আতিকুল ইসলাম।

নৌকার মেয়র প্রার্থী আতিকুল ইসলাম একজন সৎ, পরিশ্রমী ও উদ্যমী মানুষ উল্লেখ করে অভিনেত্রী শমী কায়সার বলেন, নৌকা হল উন্নয়নের প্রতীক। আর এবার সেই প্রতীক নিয়ে যোগ্য আমরা মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকার পক্ষে মানুষের কাছে যাচ্ছি, মানুষের ভালোবাসা পাচ্ছি।

এসময় তিনি বলেন, আতিকুল ইসলাম মেয়র নির্বাচিত হলে তিনি সুস্থ, সচল ঢাকা নগরী গড়বেন বলে আমরা বিশ্বাস করি। আসন্ন নির্বাচনে আপনারা সকলে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।
এসময় গনসংযোগকালে ডা. শায়লা ইসলামের সঙ্গে নির্বাচনি প্রচারণায় অংশ নেন অভিনেত্রী শমী কায়সার, অভিনেত্রী তানভীন সুইটি, অভিনেতা মাজনুন মিজান,এর আগে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে গনসংযোগে অংশ নেয় অভিনেতা ফেরদৌস, মৌসুমি, শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, মাসুম পারভেজ রংবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা সুলতানা, অরংণা বিশ্বাস, দিলারা জামান, শাহনূর, আলেকজান্ডার বো, ও জয় চৌধুরী প্রমুখ।