হরিপুর উপজেলায় তোররা  গ্রামে আটটি ঘর বাড়ি সহ কুড়ি লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই

মোঃআনোয়ার হোসেন: ঠাকুরগাঁও (হরিপুর)  ৫ নং সদর ইউনিয়নে তোররা  (ইসলামপুর) গ্রামে  আনুমানিক দুপুর বারটা দিকে মোঃ ইয়াসিন আলি বাড়িতে আমন ধান সিদ্ধ করার সময় অসাবধনা বশত আগুনের সুত্রপাত হলে আটটি ঘর বাড়ি সহ প্রায় কুড়ি লক্ষটাকার সম্পদ পুড়ে ছাই।ঘটনার খবর পেয়ে পীরগন্জ ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল ও রানীশংকৈল ফায়ার সার্ভিস অগ্নি নির্বাপক দল ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে।
ইতিমধ্যে আটটি  বাড়ি সহ  বাড়ি আঙ্গিনায় আমন ধান রাখা সহ কুড়ি লক্ষ টাকা সম্পদ ক্ষতিগ্রস্ত হয়।তবে ঐ গ্রামে হায়দা আলি ও একরামুলের বাড়ির সব চেয়ে বেশি ক্ষতি গ্রস্ত হয়। ঘটনার খবর পেয়ে স্থানীয় জনগন আগুন নিভানোর চেষ্টা করে। তৎক্ষনাত খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পনের কেজি চাল,  নগদ এক হাজার টাকা ও শীতবস্ত্র প্রদান করেন।
এবং নির্বাহী অফিসার মহোদয় আরো সাহায্যদানে আশ্বাস প্রদান করেন। হরিপুর উপজেলায় ফায়ার সার্ভিস টি দীর্ঘ ধরে চালুর অপেক্ষায় থাকলেও আজ চালু থাকলে ক্ষতি কিছুটা কম হতো। তবে মাননীয় প্রধান মন্ত্রী গত বছর ২৯ শে মার্চ উদ্বোধন করলে ও চালু না হওয়া এলাকা জনসাধারণ মধ্যে  ক্ষোভে সঞ্চার সৃষ্ট হয়েছে।