হাতিরঝিলে একটি প্রাইভেটকারচাপায় এক বাসের হেলপার নিহত

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানাধীন রামপুরা এলাকায় একটি প্রাইভেটকারচাপায় বাশার ঢালী (২৬) নামে এক বাসের হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ নভেম্বর) ভোরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।
এর আগে সোমবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত বাশার শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার চর ধানকাঠী গ্রামের জব্বার ঢালীর ছেলে। তিনি থাকতেন রামপুরার বন্ধন নিবাসে।
নিহতের ফুফাতো ভাই আব্দুর আজিজ জানান, বাশার ভিক্টর পরিবহনের হেলপার ছিলেন। সোমবার রাত সাড়ে ১২টার দিকে রামপুরা এলাকার ইউলুপ দিয়ে পার হচ্ছিলেন বাশার। এ সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারী তাকে উদ্ধার করে পাশের বেটার লাইফ হসপিটাল নিলে সেখানেই তার মৃত্যু হয়।
হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দেবনাথ সুরতহাল প্রতিবেদনে জানান, ইউলুপ দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি প্রাইভেটকারের চাপায় বাশার আহত হয়। পরে তাকে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। প্রাইভেটকারচালককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।