হোয়াইট হাউসে অবিশ্বাসী লোকও আছে : মেলানিয়া

প্রবাস ডেস্কঃ সফরে বিমানের আসন বিন্যাস নিয়ে রিকার্ডেলের সঙ্গে বাক-বিতণ্ডা হয় মেলানিয়ার। ওই সময় এক বিরল সাক্ষাৎকারে মেলানিয়া জানান, হোয়াইট হাউসে অনেকেই রয়েছেন যাদেরকে তিনি বিশ্বাস করেন না। প্রেসিডেন্টকে তিনি পরামর্শ জানিয়েছেন এবং এরপর যা করার ট্রাম্প তা করবেন।

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে বিরোধের জেরে পদত্যাগ করেছেন হোয়াইট হাউসের উপ-জাতীয় নিরাপত্তা উপদেষ্টা মিরা রিকার্ডেল। স্থানীয় সময় বুধবার হোয়াইট হাউসের মুখপাত্র সারাহ স্যান্ডার্স জানান, হোয়াইট হাউসের রূপান্তরের জন্য এই দায়িত্ব থেকে সরিয়ে প্রশাসনে নতুন দায়িত্ব দেয়া হয়েছে।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে কর্মকর্তাদের রদ-বদল করতে পারেন, এমন খবর প্রকাশিত হওয়ার পরই রিকার্ডেল পদত্যাগ করলেন। মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুসারে, হোয়াইট হাউসের চিফ অব স্টাফ জন কেলি বা হোমল্যান্ড সিকিউরিটির সেক্রেটারি কার্স্টজেন নিয়েলসেনকে অপসারণ করতে পারেন ট্রাম্প।

কয়েকদিন আগে মেলানিয়া ট্রাম্প বলেছিলেন, হোয়াইট হাউসে কাজ করার মতো সম্মান পাওয়ার যোগ্যতা আর রাখেন না রিকার্ডেল। এ বছরের অক্টোবরে আফ্রিকা সফরে উভয়ের মধ্যে বিরোধের শুরু হয় বলে মার্কিন সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে।

ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, মেলানিয়া মনে করেন তার সম্পর্কে কয়েকটি নেতিবাচক খবরের নেপথ্যে ছিলেন রিকার্ডেল।