৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

খেলাধুলা: প্রথমবারের মতো জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। তাদের দু’জনকে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় এক করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।
‘বিশ্বসুন্দরী’ মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘শুরুতে আমাদের পরিকল্পনা ছিল ১৩ ডিসেম্বর মুক্তি দেওয়ার। কিন্তু পরে সেটা ৬ ডিসেম্বর করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে নির্ধারিত তারিখেই সিনেমাটি মুক্তি দেবো।’
‘‘কিছুদিন আগে আমরা ‘বিশ্বসুন্দরী’ শুটিং শেষ করেছি। ডাবিং ও সম্পাদনার কাজ ৭৫ শতাংশ শেষ হয়েছে। আশা করছি কয়েক সপ্তাহের মধ্যে সব কাজ সম্পন্ন করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিতে পারবো’’, যোগ করেন তিনি।
চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘বিশ্বসুন্দরী’র মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শুটিং শুরু হয়।
সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন-আলমগীর, চম্পা,  আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।