অভিনেত্রী জয়ললিতার চরিত্রে কঙ্গনা

বিনোদন ডেস্কঃ তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী ও সাবেক অভিনেত্রী জয়ললিতার বায়োপিকে অভিনয় করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন কঙ্গনা রনৌত। বর্তমানে শতাধিক শিল্পীর সঙ্গে গানের দৃশ্যে নাচার জন্য ভরতনাট্যম ক্লাসে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

তামিলনাড়ুর তুমুল জনপ্রিয় নেত্রী ছিলেন জয়ললিতা। টানা ১৪ বছরেরও বেশি সময় তিনি প্রদেশটির মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। রাজনীতিতে আসার আগে তিনি একজন সফল অভিনেত্রী ছিলেন। ২০১৬ সালে ৬৮ বছর বয়সে তিনি মারা যান। তার সংগ্রামী ও বৈচিত্র্যপূর্ণ জীবনকে ঘিরে নির্মিত হচ্ছে বায়োপিক। সিনেমাটির হিন্দি নাম ‘জয়া’ এবং তামিল নাম হবে ‘থালাইভি’।

‘জাজমেন্টাল হ্যায় কিয়া’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌত এখন ভরতনাট্যম ক্লাসে ব্যস্ত। একটি বিশালায়তন গানে নাচতে হবে তাকে। তার পেছনে থাকবে শতাধিক নৃত্যশিল্পী। সঙ্গত কারণেই এর প্রস্তুতির জন্য তাকে গলদঘর্ম হতে হচ্ছে।

বিখ্যাত দক্ষিণ ভারতীয় কোরিওগ্রাফার গায়ত্রী রঘুরাম এই গানটির আয়োজন করছেন। যে যুগের আবহে সিনেমাটি নির্মিত হচ্ছে, সেরকম ভাবধারাতেই গানটির দৃশ্যায়ন করা হবে বলে জানা গেছে। গানটির রিহার্সেলের ব্যাপক আয়োজন দেখে বোঝা যাচ্ছে, কঙ্গনা এক নতুন দৃষ্টান্ত স্থাপন করতে যাচ্ছেন।

সিনেমাটি পরিচালনা করছেন এ.এল. বিজয়। এর চিত্রনাট্য রচনা করেছেন ‘বাহুবলী’ ও ‘মনিকর্ণিকা’খ্যাত কে.ভি. বিজয়েন্দ্র প্রসাদ এবং ‘দ্য ডার্টি পিকচার’ ও ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’খ্যাত চিত্রনাট্যকার রজত অরোরা।

কঙ্গনার সর্বশেষ সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ গত জুলাইয়ের ২৬ তারিখে মুক্তি পেয়েছে। ৩২ বছর বয়সী এই অভিনেত্রীর আগামী সিনেমা ‘পঙ্গ’ মুক্তি পাবে ২০২০’র জানুয়ারিতে।

আপনার মতামত জানানঃ