অভিযান চালানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদঃ সম্রাটের স্ত্রী

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ, রবি, ৬ অক্টোবর ১৯

ঢাকা: ক্যাসিনো বিরোধী অভিযান চালানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ শাখা যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী।

রোববার (০৬ অক্টোবর) বিকেলে রাজধানীর মহাখালীতে সম্রাটের বাসায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযান চলাকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে শনিবার (০৫ অক্টোবর) দিনগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করে র‌্যাব। পরে তাকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতির পদসহ দল থেকে বহিষ্কার করা হয়।

এরপর সম্রাটকে নিয়েই রাজধানীর কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালানো হয়। অভিযান চলে সম্রাটের শান্তিনগর ও মহাখালীর বাসায়ও।

বিকেলে অভিযানের সময় সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী ছাড়া মহাখালীর বাসায় আর কেউ ছিলেন না।

চলমান ক্যাসিনো বিরোধী অভিযান চালানোয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শারমিন চৌধুরী বলেন, এই অভিযান চালানোর উদ্যোগ আরও আগে নিলে ভালো হতো। আমি তাকে এই অভিযানের জন্য ধন্যবাদ জানাই।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন যুবলীগ নেতা সম্রাট।

এরপর দুয়েকদিন কাকরাইলের কার্যালয়ে অবস্থান নেন তিনি। কিন্তু অভিযান জোরালো হলে গা ঢাকা দেন সম্রাট।

শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। তার সঙ্গে আটক হন যুবলীগ ঢাকা দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক ওরফে আরমান।

পরে তাদের দু’জনকেই দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আপনার মতামত জানানঃ