আবারও ফিরছেন শোয়ার্জনেগার টার্মিনেটর নিয়ে

প্রকাশিতঃ ১:২০ অপরাহ্ণ, মঙ্গল, ৮ অক্টোবর ১৯

বিনোদন ডেস্ক: হলিউড তারকা আরনল্ড শোয়ার্জনেগার আবারও তার বিখ্যাত টার্মিনেটর চরিত্রে ফিরছেন। টার্মিনেটর ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ মুক্তি পাচ্ছে শিগগিরই। সিনেমাটিতে যথারীতি লিন্ডা হ্যামিল্টনের সঙ্গে থাকছেন তিনি।

নন্দিত নির্মাতা জেমস ক্যামেরনের গল্পে ও প্রযোজনায় ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ পরিচালনা করছেন টিম মিলার।

সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে আরনল্ড বলেন, আমার মতে এটি একেবারেই ভিন্ন গল্পের আরেকটি টার্মিনেটর সিনেমা। আর এর পুরোটা জুড়ে জিম ক্যামেরনের ছোঁয়া রয়েছে। আর লিন্ডা হ্যামিলটনেরও। তাই এটা সেই পুরনো টার্মিনেটরের দিনগুলোতে ফিরিয়ে নিয়ে যাবে। এখন পর্যন্ত যতগুলো টার্মিনেটর সিনেমা দর্শকরা পেয়েছেন, তার মধ্যে এটাতেই সবচেয়ে বেশি অ্যাকশন থাকছে। অসাধারণ সব অ্যাকশন। আর ভিজ্যুয়াল ইফেক্টগুলো একেবারেই অনন্য, যা আপনারা আগে কখনোই দেখেননি।

সিনেমাটিতে সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করবেন লিন্ডা হ্যামিল্টন। তিনি বলেন, এই সিনেমায় অ্যাকশন দৃশ্যগুলো দশগুণ বড়। এটা আসলে বলার ভাষা নেই।

এই সিনেমার প্রযোজক ও সহ-চিত্রনাট্যকার জেমস ক্যামেরন বলেন, আগের দু’টি মূল টার্মিনেটর অপেক্ষা এটা আরও বড়, আরও দারুণ। সংক্ষেপে বলতে গেলে, ‘এটি আর-রেটেড, এটি ভয়ানক, এটি বিস্ময়কর, এটি ক্ষিপ্র ও তীব্র।’

এর আগের সিক্যুয়েলগুলোতে টার্মিনেটর হিসেবে দারুণ জনপ্রিয়তা পান আরনল্ড শোয়র্জনেগার। ‘দ্য টার্মিনেটর’ (১৯৮৪), ‘টার্মিনেটর ২: জাজমেন্ট ডে’ (১৯৯১) এবং ‘টার্মিনেটর ৩: রাইজ অব দ্য মেশিনস’ (২০০৩) সিনেমাগুলোতে টার্মিনেটর হিসেবে অভিনয় করেছেন তিনি।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ সরাসরি ‘টার্মিনেটর ২: জাজমেন্ট ডে’র সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১ নভেম্বর।

আপনার মতামত জানানঃ