আবার অভিনয়ে ফিরছেন’ বলিউড অভিনেত্রী তনুশ্রী

বিনোদন ডেস্কঃ দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার মধ্য দিয়ে শেষবার পর্দায় হাজির হন তিনি। অভিনয় থেকে দূরে থাকলেও যৌন হেনস্থার প্রতিবাদে ‘#মিটু’ মুভমেন্ট নিয়ে বেশ সরব রয়েছেন তিনি।
এবার প্রায় ৯ বছর পর ফের অভিনয় ফিরতে যাচ্ছেন ‘আশিক বানায়া আপনে’খ্যাত ওই অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।
তনুশ্রী বলেন, ‘হ্যাঁ এটা সত্য, আমি বলিউডে ফিরেছি। এবার আমি আরও ভালো কাজ বাছাই করবো। খারাপ অভিজ্ঞতা থেকে যা শিখেছি তা পরবর্তীতে কাজে লাগাবো। কেবল মেধাবী, নামী এবং ভাল মনোভাবের নির্দিষ্ট লোকদের সঙ্গেই শুধু কাজ করবো।’
তিনি আরও জানান, ফিরে এসে খারাপ বা মানহীন কাজ করতে চান না। ইন্ডাস্ট্রির ‘এ-লিস্ট’র নির্মাতা বা অভিনেতাদের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তনুশ্রী।
২০০৫ সালে ‘চকলেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে তনুশ্রী দত্তের। এরপর ‘আশিক বানায়া আপনে’, ‘রাকিব’, ‘ঢোল’, ‘রিস্ক’, ‘গুড বয়, ব্যাড বয়’, ‘স্পিড’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইমরান হাশমির সঙ্গে ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় অভিনয় করে ব্যাপক পরিচিত পান তিনি।

আপনার মতামত জানানঃ