ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   আশুলিয়ায় ময়লা ফেলানো কে কেন্দ্র করে কাশিমপুরে হামলা

থানায় অভিযোগ

আশুলিয়ায় ময়লা ফেলানো কে কেন্দ্র করে কাশিমপুরে হামলা

মে ২১, ২০২০ - ১২:০৩ পূর্বাহ্ণ

শেখ শহীদুল ইসলামঃ আশুলিয়ায় ময়লা ফেলানো কে কেন্দ্র করে কাশিমপুরে এক বাড়িওয়ালা উপর হামলার অভিযোগ করেছেন তিনি। আশুলিয়া অবস্থিত মো ফারুক মিয়ার বাসার পাশে থাকা খালি স্থানে ময়লা ফেলেন একই এলাকার মোঃ জাকির মন্ডল এই ঘটনার প্রতিবাদ করেন মোঃ ফারুক মিয়ার বাসার ম্যানেজার।

এতেই ক্ষেপে যান মোঃ জাকির মন্ডল, অকথ্য ভাষায় বাড়ির ম্যানেজার গালিগালাজ। ঘটনা বাড়ির মালিক মোঃ ফারুক মিয়া জানতে পারায়, ফোনে যোগাযোগ করলে তাকে বিভিন্ন ভয়-ভীতি দেখান মোঃ জাকির মন্ডল।

গতকাল (মঙ্গলবার) বেলা ১ ঘটিকার সময় মোঃ ফারুক মিয়া যখন মেছারবাগ বটতলা মোরে বাগমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংলগ্ন বারেকের ছ-মিলের কাছে অবস্থান করছিলেন তখন পিছনে থেকে মোটরসাইকেল যোগে এসে তাকে চাপ দিয়ে চলে যান জাকির মন্ডল, বলে অভিযোগ করেন তিনি।

মোঃ ফারুক মিয়া আমাদের প্রতিবেদক বলেন; প্রতিনিয়ত এখানে ময়লা আবর্জনা ফেলে পরিবেশের ক্ষতি করছিলেন জাকির মন্ডল, এর আগেও ময়লা ফেলা নিয়ে তাকে সতর্ক করা হয়েছিল, তিনি আইন কানুনের তোয়াক্কা করেন না, কথায় কথায় হুমকি ধামকি দিয়ে থাকেন।

তিনি আরো বলেন; আমার বাসার ভাড়াটিয়ারা এই ময়লার কারণে স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন, এই বিষয়ে আমি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছি, আমি মনে করি জাকির মন্ডল আমাকে হত্যার উদ্দেশ্যে এই হালমা করেছে।

 

আপনার মতামত জানানঃ