ইতালিতে নিখোঁজ এক বাংলাদেশির খোঁজ মিলছে না

ইতালিঃ ইতালির বন্দর নগরী কাতানিয়ায় আলম জুবায়ের লিংকন (৩৩) নামে বাংলাদেশির খোঁজ মিলছে না। গত দুই মাস তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এ বিষয়ে কাতানিয়া প্রবাসী বাংলাদেশি আলমের বন্ধু আসলাম তালুকদার জানান, গত দুই মাস আগেও সে স্বাভাবিক জীবন-যাপন করতো। প্রায় তার সঙ্গে দেখা হত।

তিনি জানান, সুস্থ ও ভালো ছেলে। হঠাৎ তাকে খুঁজে না পাওয়া ব্যাপারটা একপ্রকার ভাবিয়ে তুলেছে কাতানিয়া বাংলাদেশি কমিউনিটির নেতা-কর্মীদের। দু-বেলা কাজ করি তাই ব্যস্ত থাকতে হয়। সময়ের অভাবে থানায় গিয়ে জিডি করতে পারছি না। তবে শিগগিরই বাংলাদেশ দূতাবাস ও পুলিশকে অবহিত করা হবে।

নিখোঁজ লিংকন প্রায় সাত বছর ধরে ইতালিতে বসবাস করছেন। জীবিকার তাগিদে স্থানীয় একটি রেস্টুরেন্টে কাজ করতেন। অর্থনৈতিক দিক থেকে পৈত্রিকভাবে স্বাবলম্বী। পারিবারিকভাবে কোনো চাপ নেই বলেও জানান তার বন্ধু আসলাম। নিখোঁজ যুবকের দেশের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং থানায়।

বর্তমান তার পরিবার ঢাকার ধনিয়া থাকেন। বাবার নাম মো. নুরুজ্জামান, মাতা রেহানা বেগম। লিংকন পরিবারের বড় ছেলে তার ছোট বোন তমা ছোট ভাই আকাশ স্কুলে পড়ছে। সন্তানকে খুঁজে না পেয়ে পরিবার মানসিকভাবে ভেঙে পড়েছে।

আপনার মতামত জানানঃ