ইবির প্রক্টর হলেন অধ্যাপক ড. মাহবুবর

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি): আবারও ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টর হলেন অধ্যাপক ড. মাহবুবর রহমান।
সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।
রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, ইবির প্রক্টর হিসেবে দায়িত্বপ্রাপ্ত ড. আনিছুর রহমান গত ২৬ আগস্ট এ দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে প্রশাসন বরাবর আবেদন করেন।
তার আবেদনের পরিপ্রেক্ষিতে এক জরুরি সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে এ দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।
সভায় উপস্থিত ছিলেন উপ উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ, সদ্য সাবেক ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান।
অধ্যাপক ড. মাহবুবর রহমান এর আগেও দুই দফায় ৩ বছর ৯ মাস প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি এর আগে প্রথম দফায় ২০১৪ সালের ১০ এপ্রিল থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন। দ্বিতীয় দফায় ২০১৫ সালের ১৭ অক্টোবর থেকে ২০১৮ সালের ১৮ ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন।

আপনার মতামত জানানঃ