এবার নায়কের প্রেমে আলোচনায় বিরাট কোহলির প্রেমিকা

বিনোদন ডেস্ক ঃ এবার নায়কের প্রেমে আলোচনায় বিরাট কোহলির প্রেমিকা
সিনেমা করে এখনো তিনি তেমন নাম করতে পারেননি। উপহার দিতে পারেননি উল্লেখ করার মতো কোনো সিনেমাও। দর্শকের কাছেও খুব একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়নি। তবে ক্যারিয়ারের শুরু থেকেই সুন্দরী অভিনেত্রী নজর কেড়েছেন সেলিব্রেটি পুরুষদের। ক্রিকেটার থেকে অভিনেতা, অনেকেই নোঙর ফেলার চেষ্টা করেছেন। তবে সবাই তল পাননি। যাকে নিজের মনের মতো লেগেছে তাকে বেছে নিয়েছেন ব্রাজিলিয়ান সুন্দরী ইসাবেল লেইতি। তেলুগু ও হিন্দি দুই ভাষায়ই কিছু ছবি করে ফেলা ইসাবেলের জন্ম ব্রাজিলের জোয়াও পেসোয়ায়। বলিউডে তিনি আত্মপ্রকাশ করেন ২০১২ সালে। ‘তালাশ’-এ ছোট একটি ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

এরপর ‘সিক্সটিন’, ‘পুরানি জিন্স’র মতো ছবি দিয়ে এগোতে থাকে ইসাবেলার ফিল্মি ক্যারিয়ার। তবে সিনেমার চেয়ে প্রেম করে বেড়ানোটাকেই হয়তো বেশি উপভোগ করেন তিনি। বিভিন্ন সময় একাধিক পুরুষের সঙ্গে তার নাম জড়িয়েছে। তাদের মধ্যে অন্যতম ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। নতুন করে শোনা যাচ্ছে তামিল নায়ক বিজয়ের প্রেমে পড়েছেন তিনি। নতুন প্রেম দিয়ে ইসাবেল এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

২০১২ সাল থেকেই কোহলি-ইসাবেলের পরিচয়। তারপর তারা ডেটিং করে বেড়িয়েছেন। কিন্তু ২০১৩ সালের নভেম্বরে ছুটি কাটাতে ইসাবেল নাকি গিয়েছিলেন সিঙ্গাপুরে। এর মাঝেই বিরাটের জীবনে অনুষ্কার আগমন। ফলে দ্রুত গুটিয়ে যায় ইসাবেলের সঙ্গে বিরাটের ইনিংস। রপরেও ইসাবেলার জীবনে মোস্ট এলিজেবল ব্যাচেলরের অভাব হয়নি। সিদ্ধার্থ মালহোত্রাও ছিলেন তার সাময়িক বয়ফ্রেন্ড। রেস্তোরাঁ, পার্টিসহ বিভিন্ন জায়গায় দুজনকে একসঙ্গে দেখা গেছে বহুবার। এখন ইসাবেল আর ‘অর্জুন রেড্ডি’খ্যাত বিজয়কে নিয়ে গুঞ্জন তুঙ্গে। যদিও দুজনের কেউই স্বীকার করেননি সম্পর্ক। দুজনই এখন ফ্রান্সে শুটিংয়ে ব্যস্ত। প্রেমের দেশে রোমান্টিক আবহেই চলছে শুটিং-ডেটিং আর সেলফি পোস্ট

আপনার মতামত জানানঃ