ঐশ্বরিয়ার স্বর অ্যাঞ্জেলিনার কণ্ঠে

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ণ, বুধ, ২ অক্টোবর ১৯

বিনোদন ডেস্কঃ ডিজনি ইউনিভার্সের সঙ্গে যুক্ত হলেন বলিউডের লাস্যময়ী তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন। ডিজনির আসন্ন সিনেমা ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ ইংরেজির পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে। সিনেমাটির মূল চরিত্র অ্যাঞ্জেলিনা জোলির মুখে হিন্দিতে কণ্ঠস্বর দিচ্ছেন ঐশ্বরিয়া।

শুভ ও অশুভ শক্তির লড়াই নিয়ে হলিউড সিনেমা ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ আগামী ১৮ অক্টোবর মুক্তি পাবে। সিনেমাটি ভারতে হিন্দি ভাষাতেও মুক্তি পাবে। আর হিন্দি ডাবিংয়ে অ্যাঞ্জেলিনা জোলির মতো তারকার কণ্ঠে ভাষা দিচ্ছেন বলিউডসুন্দরী ঐশ্বরিয়া।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এক টুইট বার্তায় এই আনুষ্ঠানিক ঘোষণাটি জানিয়েছেন।
প্রথম মেলফিসেন্ট সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পায়। এই ডার্ক ফ্যান্টাসি সিনেমায় অভিনয় করেন অ্যাঞ্জেলিনা জোলি, এলি ফ্যানিং, ইমেলডা স্টাউনটন ও জুনো টেম্পল।
সিনেমাটির গল্পে দেখা যায়, জনপ্রিয় কল্পকথা স্লিপিং বিউটি বা ঘুমন্ত সুন্দরীর কাহিনী। সেই ঘুমন্ত পরীকে সবাই ভুল বোঝে। রাজকন্যা অরোরা এবং এমন একটি রাজ্যের রাজার সঙ্গে তার সম্পর্ক দেখানো হয় যে রাজ্যের মূলে রয়েছে ভয়ংকর সব ঘটনা।

 

প্রথম কিস্তির পর মেলফিসেন্ট আবার বড় পর্দায় আসতে পাঁচ বছর সময় লাগলো। সিনেমাটির দ্বিতীয় সিকুয়্যেলে দেখা যাবে, রাজপুত্র ফিলিপ রাজকন্যা অরোরাকে বিয়ের প্রস্তাব দেয় এবং রাজকন্যা প্রস্তাবটি গ্রহণ করে। এরপর মেলফিসেন্টের জীবন বিপর্যস্ত হয়ে পড়ে। ফিলিপসের মা ইনগ্রিথ পরিকল্পনা করে এই বিয়ের মধ্য দিয়েই মানবজাতি ও পরীদের মধ্যে সম্পর্ক চিরদিনের মতো শেষ হয়ে যাবে। এরপর যুদ্ধক্ষেত্রে দুই ভিন্ন পক্ষে অবস্থান নেয় অরোরা ও মেলফিসেন্ট।

 

‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিনেমাটি বিশ্বজুড়ে চলতি বছরের ১৮ অক্টোবরে মুক্তি পাচ্ছে।

আপনার মতামত জানানঃ