কেনিয়ায় বিয়ে করলেন আলিয়া-রণবীর!

বিনোদনঃ বলিউডের আলোচিত প্রেমিক জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর কেনিয়ায় ছুটি কাটাচ্ছেন। এটাই জানে সবাই। কিন্তু এরই মধ্যে তাদের একটি বিয়ের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তারা চুপি চুপি বিয়ে সেরেছেন বলে জোরালো গুঞ্জন উঠেছে। আর আলিয়ার ইনস্টাগ্রামের ছবি দেখে সত্যিই বোঝার উপায় নেই, তারা আসলে ছুটি কাটাচ্ছেন নাকি মধুচন্দ্রিমা উদযাপন করছেন।

আলিয়া-রণবীরের প্রেম তো কোনো নতুন খবর নয়। বরং তারা কবে বিয়ে করবেন এ নিয়েই ভক্তদের এখন জল্পনা-কল্পনার কোন অন্ত নেই। বর্তমানে এই জুটি নিরিবিলি ছুটি উদযাপন করছেন কেনিয়ায়।


বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে কেনিয়ায় ছুটি কাটাচ্ছেন আলিয়া। সেখান থেকে তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি শেয়ার করছেন।


ইনস্টাগ্রামে শেয়ার করা এই ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘চলো ঘুরি যেখানে ওয়াইফাই দুর্বল’।


রণবীরের সঙ্গে কেনিয়ায় সাফারি রাইড উপভোগ করেন আলিয়া ভাট।


সারাদিন ঘোরাঘুরি করে বিদ্ধস্ত আলিয়া ভাট এই ছবিটি শেয়ার করে লেখেন, ‘রোদে পোড়া আমি’।


কেনিয়ায় গিয়ে আলিয়ার প্রথম পোস্ট ছিল এটা। এই ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘সকাল হয়ে গেছে। নতুন দিন শুরু হলো। সম্ভবত এখান থেকেই আলো বিচ্ছুরণ হয়।’ তবে কি কেনিয়া থেকেই জীবনের নতুন দিন শুরু করছেন আলিয়া ভাট?


এদিকে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের ছবি। তবে জানা গেছে, এটা তাদের এক ভক্তের কাণ্ড। সম্প্রতি আলিয়া একটি বিজ্ঞাপনে বধূবেশে উপস্থিত হন। আর সেই ছবি সম্পাদনা করে বরের জায়গায় রণবীরকে বসিয়ে দিয়েছেন তাদেরই এক ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার সঙ্গেসঙ্গেই ছবিটি ভাইরাল হয়ে যায়। তবে তারা যে এখনো বিয়ে করেননি, একথা নিশ্চিত করে বলা যায়। শোনা যাচ্ছে, আগামী বছর তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন।

আপনার মতামত জানানঃ