কোটালীপাড়ায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় মনির নামে অপর এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনেস্টবল এমমাদুল হক (৩০), মোটরসাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮) এবং কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামের ব্রজেন বাড়ৈর ছেলে প্রসেনজিৎ বাড়ৈ (২২)।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বাংলানিউজকে জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দু’টি দ্রুতগতির মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।
গুরুতর আহত প্রসেনজিৎ বাড়ৈ ও রাজৈর থানার এএসআই মনিরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে প্রসেনজিৎ মারা যান। আহত এএসআই মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত ছিলেন। দুপুরে তিনি মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন।

আপনার মতামত জানানঃ