খুলনায় আবাসিক হোটেল থেকে সাত নারী-পুরুষ আটক

প্রকাশিতঃ ১১:৫৩ পূর্বাহ্ণ, সোম, ১৪ অক্টোবর ১৯

জেলা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাত জনকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। রোববার (১৩ অক্টোবর) বিকেলে সদর থানার বড় বাজারের ডেল্টা এলাকার সোহাগ হোটেল থেকে তাদের আটক করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশে (কেএমপি) ভারপ্রাপ্ত উপ-কমিশনার (সদর) মনিরুজ্জামান মিঠু জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। পরে তাদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটর ৩য় আদালত সোপার্দ করা হয়। আদালত হোটেলটির মালিক কমল চক্রবর্তীকে পনের দিনের ও অন্য সব আসামিদেরকে চার দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

খুলনায় এর আগে, ৪ অক্টোবর নগরীর স্যার ইকবাল রোডের হোটেল খুলনা গার্ডেন থেকে ৬ জন, ১৮ আগস্ট নগরীর পিকচার প্যালেস মোড়ের আবাসিক হোটেল গ্লোরি ও সোনাডাঙ্গা বাস স্ট্যান্ডের পূর্ব পাশে মজিদ স্মরণী রোডের নিউ হোটেল সুন্দরবন থেকে ৬, ২৭ জুলাই লোয়ার যশোর রোডের হোটেল মালেক থেকে ৩, ২৯ জুন ডাকবাংলা মোড়ের হোটেল জেএই ইন্টারন্যাশনাল ও হোটেল গার্ডেন থেকে ৬, ১৬ মার্চ লোয়ার যশোর রোডের নিউ বৈশাখী হোটেল থেকে ৪, ১২ মার্চ লোয়ার যশোর রোডের সংঙ্গীতা হোটেল থেকে ৬, ১০ মার্চ খুলনা সদর থানাধীন হোটেল ক্যামেলিয়া থেকে ১০, ৪ মার্চ ফেরিঘাট মোড়ের হোটেল মৌসুমী ও সোনার বাংলা হোটেল থেকে ৬, ২৬ ফেব্রুয়ারি সদর থানাধীন সুন্দরবন হোটেল থেকে ৪ জনকে আটক করা হয়।

আপনার মতামত জানানঃ