গাজীপুরে ৬৮ পিস ইয়াবাসহ ইয়াবা ডিলার গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৩৫ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের ভোগড়া এলাকা হইতে ৬৮(আটষট্টি) পিস ইয়াবাসহ ০১ জন ইয়াবা ডিলার হাতে নাতে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাপিড  এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‍্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৭ নভেম্বর-২০১৯ তারিখ অনুমান ১৩.১৫ ঘটিকার সময় র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন ভোগড়া এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হইতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুলাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর বাসন থানাধীন পেয়ারা বাগান ভোগড়া বাইপাস কৃষকের মার্কেট মেসার্স সুলতানিয়া ট্রেডার্স এর সেড এর ভিতরে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ আলী হোসেন(৩২), পিতা-মৃত আইজ উদ্দিন, মাতা-মৃত মর্জিনা বেগম, সাং-আজিজ নগর, থানা-তেতুলিয়া, জেলা-প গড়, এ/পি-সাং-বাসন সড়ক, ঈদগাহ মাঠ (বেপারীর বাড়ীর ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল­াশী করে তাদের দখল হইতে সর্বমোট ৬৮(আটষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৫৩০/-(পাঁচশত ত্রিশ) টাকা এবং ০১টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করিয়া গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা তাদের হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারার অপরাধ করিয়াছে।

এ বিষয়ে র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানীর লেঃ কমান্ডার আব্দুল­াহ আল মামুন জানান, উদ্ধারকৃত মাদক, নগদ টাকা এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত জানানঃ