গাড়ির রং সাথে বাঁধেন পাগড়ি, তাঁর বাড়িতেই রয়েছে ২০টি রোলস রয়েস

লাইফস্টাইল ডেস্কঃ সাত দিনে, সাত রঙের পাগড়ি পরে সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছিলেন রুবেন সিংহ। এবং সেই পাগড়িগুলি তিনি তাঁর নিজের সাতটি রোলস রয়েসের রঙের সঙ্গে মিলিয়ে পরেছিলেন।

এক ইংরেজ তাঁর পাগড়ি নিয়ে বিদ্রুপ করেছিলেন। ব্রিটেনের মাটিতেই সেই অপমানের যোগ্য উত্তর দিয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত রুবেন সিংহ। যাঁকে ‘ব্রিটেনের বিল গেটস’ বলা হয়।

সাত দিনে, সাত রঙের পাগড়ি পরে সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছিলেন রুবেন সিংহ। এবং সেই পাগড়িগুলি তিনি তাঁর নিজের সাতটি রোলস রয়েসের রঙের সঙ্গে মিলিয়ে পরেছিলেন।

ঘটনাটি ২০১৭ সালের ডিসেম্বর মাসের। সম্প্রতি, আবার তিনি ঝড় তুলেছেন ইন্টারনেটে। নতুন ছ’টি রোলস রয়েস কিনে। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে রুবেন লেখেন, নতুন কিছুর জন্য সব সময়েই জায়গা থাকে। দেখুন সেই পোস্ট—

বর্তমানে, মোট ২০টি রোলস রয়েস রয়েছে রুবেন সিংহের নিজস্ব সংগ্রহে। এ ছাড়াও রয়েছে বিশ্বের বিলাসবহুল বিভিন্ন গাড়ি, যেমন বুগাত্তি ভেরন, পোরশে ৯১৮ স্পাইডার, পাগানি হুয়ারা, ল্যাম্বরগিনি হুরাকান ও ফেরারি এফ১২ বার্লিনেত্তা। ফেরারির এই মডেলটি বিশ্বে একটাই রয়েছে।

প্রসঙ্গত, রুবেন সিংহের জন্ম ইংল্যান্ডের চেশায়ারে। ১৯৯৮ সালে, গিনেজ বুকে তাঁর নাম নথিভুক্ত হয় বিশ্বের কনিষ্ঠতম ‘সেলফ-মেড মিলিয়নিয়র’ হিসেবে।

আপনার মতামত জানানঃ