ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে অনুষ্ঠানের সিদ্ধান্ত  

চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে অনুষ্ঠানের সিদ্ধান্ত  

জুন ১২, ২০১৯ - ৯:০৯ অপরাহ্ণ

আব্দুল আলীম, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা পৌরসদরে অবস্থিত চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠালগ্ন থেকে ২৫ বছর পূর্ণ হয়েছে। এই জন্য বিদ্যালয়ের ২৫ তম বর্ষ উপলক্ষে সাবেক-বর্তমান শিক্ষার্থীরা এবং শিকক-ম্যানেজিং কমিটির উদ্যোগে রজত জয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সূত্রে জানা যায়, ইতি মধ্য বিদ্যালয়টি শিক্ষা-দীক্ষায় ও অন্যান্য প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে উপজেলাতে একটা ভালো অবস্থানে আছে। একটি আদর্শ বিদ্যালয় হিসাবে উপজেলায় বেশ পরিচিত। লেখাপড়ার ও পরিবেশের দিক দিয়ে বিদ্যালয়টি মান অনেকটা উন্নত।
চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার কামাল আহম্মেদ প্রতিবেদককে জানান, বিদ্যালয়টি গুটিগুটি পায়ে আজ ২৫ তম বর্ষে পদার্পণ করেছে। আমি সহ আমার প্রিয় শিক্ষক ও আমার শুভকাঙ্খিদের পরিশ্রমে আজ এই বিদ্যালয়টি একটি মডেল বিদ্যালয়ে পরিণত করতে পেরেছি। আমার বিদ্যালয়ের বেশ কিছু সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা মিলে বিদ্যালয়টির ২৫তম বর্ষ পূর্তি উপলক্ষে একটি রজত জয়ন্তী অনুষ্ঠান করতে চাইছে, আমি ব্যক্তিগত ভাবে অনুষ্ঠানটি ভালো ও সুন্দর ভাবে শেষ করতে সকল প্রকার  সহযোগীতা করবো।ইতিমধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও প্রাক্তন শিক্ষার্থীদের অনুমতি ও ইচ্ছাতেই অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী পনেরো তারিখে বিদ্যালয়ের অফিস কার্যক্রম শুরু হবে। অফিসের কার্যক্রম শুরু হলেই ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী পালনে সকল নিয়ম-নীতির অনুসরণে অনুষ্ঠানটির পরিপূর্ণতা আনতে যথাযথভাবে রজত জয়ন্তী কমিটি গঠন করা হবে। নতুন গঠিত রজত জয়ন্তী কমিটির সাথে বসার পরে যদি সম্ভব হয় তবে পবিত্র ঈদুল আযহার পরের দিন অনুষ্ঠানটি করা যায় কিনা সিদ্ধান্ত নেওয়া হবে।
অনুষ্ঠানে উপস্থিতি নিশ্চিত করতে ১৯৯৫ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত এই বিদ্যালয় থেকে এসএসসি পাশ করাসহ যারাই বিদ্যালয়ে কিছু সময় হলেও শিক্ষার্থী হিসাবে পড়েছে সকল শিক্ষার্থীদের নাম রেজিস্ট্রেশন করা হবে। রেজিস্ট্রেশন ফি নতুন কমিঠি গঠন করে মিটিং হবার পরে জানানো হবে।

আপনার মতামত জানানঃ