ছবি তুলতে চাওয়ায় এক নারীর ওপর চটেছেন রানু মণ্ডল!

প্রকাশিতঃ ১:৪৬ অপরাহ্ণ, সোম, ৪ নভেম্বর ১৯

বিনোদন ডেস্কঃ এক সময়ে কলকাতার রেলস্টেশনে গান গাইতেন রানু মণ্ডল। সুরেলা কণ্ঠ দিয়ে অগণিত মানুষকে মুগ্ধ করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে সে রানু এখন তারকা! পৌঁছে গেছেন বলিউডে।

রানুর কোনো গানের ভিডিও প্রকাশ পেলেই তা ভাইরাল হয়ে যায়। অল্প সময়ের মধ্যে তার অনেক অনুরাগীও তৈরি হয়েছে। তিনি যেখানেই যান না কেন, তার সঙ্গে কথা বলতে ও ছবি তুলতে মানুষের ভিড় লেগে যায়। আর সম্প্রতি এমন একটি কারণে এক নারীর ওপর চটেছেন রানু। ওই নারী নাকি তার গায়ে টোকা দিয়ে ডেকে ছবি তোলার আবদার জানিয়েছিলেন।

সম্প্রতি সে সময়কার একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। যেখানে ভক্তের ওপর চটে কথা বলতে দেখা যায় রানুকে। এতে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে রানু মণ্ডলকে ঘিরে মানুষের ভিড় তৈরি হয়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন রানু। ওই মহিলার গায়ে হাত দিয়ে প্রশ্ন করেন, ‘হোয়াট ডু ইউ মিন? এগুলো কি? মানেটা কী?’

স্বাভাবিকভাবেই বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই অনুরাগী। কোনো মতে হেসে পরিস্থিতি সামাল দেন তিনি। তবে এমন ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ ভালোভাবে নেয়নি। প্রায় সকলেই বিষয়টির নিন্দা করেছেন। কেউ কেউ আবার এ ব্যাপারে রানুকেই সমর্থন দিয়েছেন।

কলকাতার রেলস্টেশন থেকে তুলে নিয়ে এসে টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে রানুকে গান করার সুযোগ করে দেন বলিউডের সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার। শুধু তাই নয়, রানুকে তিনি গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন হিন্দি সিনেমাতেও। এরপর থেকে আলোচনায় রয়েছেন তিনি।

আপনার মতামত জানানঃ