ঢাকা উত্তরের ৫২ ওয়ার্ডে সিটি মেয়র

রেজাউর রহমান চৌধুরীঃ আজ বৃহস্পতিবার ১৩ই জুন দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম ৫২ নং ওয়ার্ডের সকল রোড ঘাট সরেজমিনে পরিদর্শন করেন। এসময় তার সাথে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান, নব-নির্বাচিত ৫২ ওয়ার্ড কাউন্সিলর  ফরিদ আহমেদ, ৫৩ ওয়ার্ডের নাছির উদ্দিন ও ০১ ওয়ার্ডের আফছার উদ্দিন এবং ডিএনসিসির উর্ধতন কর্মকর্তা গণ।

স্থানীয় ব্যক্তিবর্গ রাস্তা ঘাটের দুর্ভোগের চিত্র তুলে ধরলে তিনি রাস্তা ঘাটের দ্রুত মেরামতের আশ্বাস দেন।এ সময় মেয়র রাস্তা ঘাটের দুর্ভোগের চিত্র সরেজমিনে দেখার জন্য উত্তর সিটির কর্পোরেশনের প্রধান প্রকৌশলী সহ তুরাগ থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম আজিম, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী স্বপন পারভেজ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আতিকুল ইসলাম বলেন, বিভিন্ন সমস্যা, যেমন ময়লা, আবর্জনা, ম্যানহোলের ঢাকনা নেই এমন ছবি তুলে নগর অ্যাপে দেবেন। দায়িত্বরত কর্মকর্তারা তার সমাধানে পদক্ষেপ নেবেন। না নিলে মেয়রের কাছে এই বিষয়ে নোটিফিকেশন-ঘণ্টা বেজে উঠবে।

এসময় মেয়র বলেন; আমি কাজ করে যেতে চাই সাধারণ মানুষের জন্য, কিন্তু আমাকে সবাই সাহায্য করতে হবে। তিনি বলেন; আমি চাই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে।

এসময় তুরাগ থানা কৃষকলীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলামের আমন্ত্রণে তার বাসায় যান মেয়র আতিকুল ইসলাম।

আপনার মতামত জানানঃ