তিশা-ইয়াশের ‘মায়াবতী’

বিনোদন প্রতিবেদকঃ ‘না মানে না’-এমন সংলাপের উপর গড়ে উঠেছে অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’র গল্প।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সিনেমাটি দেশব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। অরুণ চৌধুরীর পরিচালনায় এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বাংলামোটরের একটি রেস্টুরেন্টে সিনেমাটির মুক্তি উপলক্ষে ‘মায়াবতী আড্ডা’ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন পরিচালক অরুণ চৌধুরী, অভিনেত্রী আফরোজা বানু, নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা নরেশ ভুঁইয়া, ইয়াশ রোহান, সংগীতশিল্পী আগুনসহ অনেকে।

অনুষ্ঠানে সিনেমাটি নিয়ে তিশা বলেন, পৃথিবীর প্রত্যেক মানুষের না বলার অধিকার আছে-সবার উচিত এটাকে সম্মান করা। আর এই মেসেজটা নিয়েই অরুণ চৌধুরী ‘মায়াবতী’ সিনেমাটি নির্মাণ করেছেন। আমরা চেষ্টা করেছি বিষয়টি সুন্দরভাবে সিনেমায় উপস্থাপন করতে।

‘অনেক প্রতিবন্ধকতার মধ্যেও নির্মাতারা সিনেমা বানান শুধুমাত্র দর্শকদের জন্য। দর্শক যখন প্রেক্ষাগৃহে সপরিবারে সিনেমা দেখতে আসেন, তখনই আসলে এতো পরিশ্রম সার্থক হয়। আর ভবিষ্যতে নির্মাতাদের আরও সিনেমা বানাতে সাহস যোগায়। দর্শকদের বলতে চাই, তারা যেন সিনেমা দেখেন, তাদের মন্তব্য জানান এবং সাপোর্ট করেন। শুধু ‘মায়াবতী’ না, ইন্ডাস্ট্রিতে যত সিনেমা মুক্তি পাচ্ছে আমি সবগুলোর জন্যই একই কথা বলছি’, যোগ করেন ‘ডুব’খ্যাত ওই অভিনেত্রী।

২০১৮ সালে ‘স্বপ্নজাল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে ইয়াশ রোহানের। এক বছর পর আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

অনুষ্ঠানে ইয়াশ রোহান বলেন, ‘মায়াবতী’ আমার দ্বিতীয় সিনেমা। এর গল্পটা খুব চমৎকার। সিনেমাটির যে কয়টি জায়গায় সুযোগ ছিল, আমি ভালো করার চেষ্টা করেছি। এখন আমার ক্যারিয়ারে এমন একটি সিনেমা খুব দরকার ছিল। অনেক কিছু শিখেছি। সবাইকে পরিবার নিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

পরিচালক অরুণ চৌধুরী সিনেমাটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন। দর্শক ‘মায়াবতী’ দেখে নিরাশ হবেন না বলেও অনুষ্ঠানে জানান তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রুম্মান রশিদ খান

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে তিশা ও রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে।

আপনার মতামত জানানঃ