তুরাগে অধ্যক্ষের দুর্ব্যবহারে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০১৯ । ২২:১৫
আপডেটঃ এপ্রিল ১৫, ২০১৯ । ২২:৪৬

 

সুমি আক্তার; সংবাদদাতাঃ রাজধানীর তুরাগে এলাকায় কামারপাড়া স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী জেরিন আক্তার(১৫) গতকাল রাতে আত্মহত্যা করেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়। খোঁজ নিয়ে জানা যায় স্কুলের বসে অন্য ছাত্রীদের সাথে গল্প করছিল জেরিন। হঠাৎ অধ্যক্ষ খুরশিদ জাহানের নজরে পড়ে জেরিন, অধ্যক্ষ তাকে বকাবকি করলে, জেরিন রাগ করে স্কুল থেকে বের হয়ে যায়। ঐ রাতে জেরিন আক্তার আত্মহত্যা করেছে বলে জানা যায়।

জেরিন আক্তারের মামি পরিচয়ে নাম প্রকাশ না করার শর্তে জানান; ব্যাপারটা আমিও জানি কিন্তু আমার মুখ খুললে খুব বিপদ হবে আমার। তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ক্রাইম পেট্রোল বিডিকে জানান; আমরা জানি জেরিন নামে একটি মেয়ে আত্মহত্যা করেছে, তবে মেয়ের বাবা-মা আমাদেরকে জানান তার মেয়ে রাগী ও বদমেজাজী, ওসি আরো জানান; ময়নাতদন্ত ছাড়াই তারা তাদের মেয়ের লাশ নিয়ে গেছে, এব্যাপারে আমার থানায় কোন মামলা হয়নি।

ক্রাইম পেট্রোল বিডির রিপোর্টার সুমি কামারপাড়া স্কুল কলেজের অধ্যক্ষ খুরশিদ জাহানের কাছে ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন; আপনার কাছে কোন কিছুর কৈফিয়ত দিতে পারবো না, আমাদের পকেটেও সাংবাদিক আছে।

আপনার মতামত জানানঃ