তেলেগু সিনেমায় যীশু সেনগুপ্ত

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ণ, মঙ্গল, ৭ জানুয়ারি ২০

বিনোদন ডেস্কঃ বাংলা সিনেমার গণ্ডি পেরিয়ে অনেক আগেই হিন্দি সিনেমায় নাম লিখিয়েছেন কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত। এখন নিয়মিতই বলিউডে কাজ করছেন তিনি। গত বছরেও তার বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে।

এবার ভারতের দক্ষিণের সিনেমায়ও কাজ করছেন ৪২ বছর বয়সী এই অভিনেতা। তেলেগু অভিনেতা নাগা শৌর্যর সঙ্গে দক্ষিণী সিনেমা ‘অশ্বত্থামা’য় অভিনয় করছেন তিনি। সিনেমাটির শুটিংয়ের বেশকিছু দৃশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করেছেন যীশু।

সিনেমাটি পরিচালনা করছেন নবাগত রামানা তেজা। চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম। তবে এটিই প্রথম নয়। এর আগে দক্ষিণে এনটি রামা রাওয়ের বায়োপিক ‘এনটিআর’-এ অভিনয় করেছিলেন এই তারকা। পর্দা ভাগ করেছেন দক্ষিণের বর্ষীয়ান অভিনেতা প্রকাশ রাজের সঙ্গে।

গত বছর কঙ্গনা রনৌতের সঙ্গে জুটি বেঁধে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন যীশু। এছাড়া ‘সড়ক টু’, ‘দেবীদাস ঠাকুর’, ‘শকুন্তলা দেবী’ সিনেমাতেও তিনি কাজ করেছেন। ‘মণিকর্ণিকা’য় তিনি কঙ্গনার স্বামী, ‘সড়ক টু’তে আলিয়া ভাটের বাবা এবং ‘শকুন্তলা দেবী’তে বিদ্যা বালানের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন।

আপনার মতামত জানানঃ