ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলনে এক বিশাল মিছিল নিয়ে যোগ দেয় তুরাগ থানা কৃষকলীগ

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ, বুধ, ৬ নভেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদকঃ দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য ১৯৭২ সালে এ দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠার পর থেকে কৃষকলীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবজ্জল ভূমিকা পালন করে আসছে। কৃষকলীগের ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি সম্মেলনে প্রধান অতিথির মক্তব্যে দেশের সকলকে কৃষক পাশে থেকে উৎপাদন ও অর্থনীতির আরো এগিয়ে নেওয়ার আহ্বান জানান। প্রধানমন্ত্রী বলেন; বাংলাদেশ কৃষকলীগ সাধারণ মানুষের পাশে থেকে কৃষকদের নানা সমস্যা সমাধান করে আসছে, আগামীতে ঐক্যবন্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই।

বাংলাদেশ কৃষকলীগের ১০তম ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলনে এক বিশাল মিছিল নিয়ে যোগ দেন তুরাগ থানা কৃষকলীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলামসহ সকল নেতৃবৃন্দ।

অনন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন; সাধারণ সম্পাদক রিপন হোসেন, তুরাগ থানা কৃষক লীগের সহ সভাপতি ইব্রাহীম খলিল খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল আলম দোলন, যুগ্ন সাধারন সম্পাদ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, ভুমি বিষয় সম্পাদক আবু সেলিম, তুরাগ থানা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো নজরুল ইসলাম, তুরাগ থানা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক শামীম হাসান, তুরাগ থানা কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আল-আমিন সিকদার, তুরাগ থানা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, তুরাগ থানা কৃষক লীগের সমবায় বিষয়ক সম্পাদক বকুল হোসেন, তুরাগ থানা কৃষক লীগের যুগ্ন সাধরণ সম্পাদক সামসুল ইসলাম, ৫৪নং ওয়ার্ড আহ্বায়ক মোঃ নাসির, মোঃ সালাউদ্দিন, মোঃ কাউছার আলম, আবু কাওছার, মোঃ দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম। ৫২ নং ওয়ার্ড আহবায়ক সোমন চন্দ্র দুলো,যুগ্ন আহবায়ক মোক্তার হোসেন,সহ-সভাপতি হারুন অর রশিদ

আপনার মতামত জানানঃ