দুই মামলায় ৪ দিনের রিমান্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ণ, রবি, ২২ সেপ্টেম্বর ১৯

জেলা প্রতিনিধিঃ দুই মামলায় সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দে’র ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক মো. মোস্তাইন বিল্লাহ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া জানান, র‌্যাবের করা অস্ত্র ও মাদক মামলার আসামি পিযুষ ও তার তিন সহযোগী বাপ্পা পাল, মন্টি রায় ও রায়হান খানের ৭ দিন করে পৃথক ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে দুই দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

চলতি বছরের ১১ সেপ্টেম্বর রাতে সিলেট নগরীর মির্জাজাঙ্গাল থেকে ৩ সহযোগীসহ পিযুষকে আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে ১টি রিভলভার, ৩টি রামদা এবং ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরদিন বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করে পিযুষসহ ৪ জনকে পুলিশে হস্তান্তর করা হয়। ওইদিন বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, পিযুষের বিরুদ্ধে ৩ প্রবাসীকে মারধর করা ছাড়াও চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ অসংখ্য মামলা রয়েছে। তাছাড়া রাজপথে অস্ত্র উচিয়ে ভাঙচুর ও ব্যাংকে আগুন দেওয়ার ঘটনায় নিজেকে আলোচিত করে তুলেন পিযুষ।

অভিযোগ রয়েছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে নগরের মির্জাজাঙ্গাল এলাকায় একটি বাসা দখল করে নিজের আস্তানা গড়ে তুলেন। তার অনুসারীরা নগরের মির্জাজাঙ্গাল, দাড়িয়াপাড়া, লামাবাজার, জামতলা, তালতলা, সুরমা মার্কেট, জল্লারপাড়, রিকাবিবাজার, চৌহাট্টা পয়েন্ট এবং আশপাশের এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

আপনার মতামত জানানঃ