নতুন চমক জয়া আহসানের

বিনোদন প্রতিবেদক: কলকাতায় একেরপর এক সিনেমায় অভিনয় করে চলেছেন বাংলাদেশের জয়া আহসান। ‘বিসর্জন’ ছবির সাফল্যের পর মুক্তি পেয়েছেন তার অভিনীত ওই সিনেমাটির সিকুয়্যাল ‘বিজয়া’। পরের ছবিটির রেস কাটতে না কাটতেই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন জয়া। চলতি বছর মুক্তি পাবে ‘বৃষ্টি তোমাকে দিলাম’নামের আরেকটি ছবি। সম্প্রতি এই ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছেন এই নায়িকা।

ট্রেলারের শুরুতেই ‘আমি কাউকে বাঁচাতে পারি না, আমি নিজেকেও বাঁচাতে চাই না।’ এই কথাগুলি নাড়া দিয়েছে দর্শকের মনে। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া। এখানে তার চরিত্রটির নাম বৃষ্টি।

ট্রেলারে দেখা যাচ্ছে, নায়িকা বৃষ্টি মানসিক রোগী। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত পানি গড়ায়। খুন, মৃত্যু, আত্মহত্যা নাকি তীব্রভাবে জীবনকে আঁকড়ে থাকা। এভাবে তৈরি হয়েছে একাধিক প্রশ্ন।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিতে পরিচালক হিসাবে অর্ণব পালের ডেবিউ। জয়া রয়েছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে এই থ্রিলার তৈরি করেছেন পরিচালক। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

ছবিতে মনোবিদের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। ট্রেলারই বলে দিচ্ছে বেশ ব্যতিক্রমী হতে চলেছে ‘বৃষ্টি তোমাকে দিলাম’। এখন শুধু মুক্তির প্রতিক্ষা।

আপনার মতামত জানানঃ