না ফেরার দেশে চলে গেলেন আমতলীর বীর মুক্তিযোদ্ধা-সিরাজুল ইসলাম

প্রকাশিতঃ ৪:১১ পূর্বাহ্ণ, বুধ, ৯ অক্টোবর ১৯

বরগুনা প্রতিনিধি: চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম হাওলাদার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বৎসর। পারিবারিক সূত্রে জানাযায়, গতকাল অনুমান ভোর ৫ ঘটিকার সময় তার নীজ বসত বাড়ি বরগুনা জেলাধীন আমতলী উপজেলার গুলিশা ইউনিয়নের গোচখালী গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে গোটা গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া। রাষ্ট্রিয় সর্বচ্ছ সন্মান দেখিয়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের যানাজা শেষে পারিবারিক করব স্থানে চিরনিদ্রায় শায়িত করেন। মহান স্বাধীনতা যুদ্ধে বিজয়ের বেশে ফিরেছিলেন এই মানুষটি। তিনি খালি হাতে চলে গেলেও রেখে গেলেন একটি স্বাধীন বাংলাদেশ।
আজ বিদায় বেলায় সর্ব সাধারণ তাকে স্মরণ করছে শ্রদ্বার সাথে। পারিবারিক জীবনে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম একটি পুত্র সন্তান ও দুটি কন্যা সন্তানের জনক ছিলেন।
পুত্র সন্তান মোঃ সাদিকুল ইসলাম বাবু পটুয়াখালী জর্জ কোটের বিজ্ঞ আইনজীবি। তার চির বিদায় বেলায় শেষ শ্রদ্ধা জানাতে ছুটে যান আমতলী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোসাঃ মনিরা পারভিন, থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার, সুশীল সমাজ, স্থানীয় গণমাধ্যম কর্মী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিজ্ঞ আইনজীবী, এলাকার সাধারন জনগণ ও আমতলী উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।

আপনার মতামত জানানঃ