প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সংম্মেলন করেছেন আফছার উদ্দিন খান

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ অক্টোবর ১৯

রেজাউর রহমান চৌধুরীঃ আজ ২৪ শে অক্টোবর সকালে উত্তরা ১নং ওয়ার্ড কাউন্সিলর জনাব হাজী আফছার উদ্দীন খান এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। গত ২১ শে অক্টোবর কিছু জাতীয় দৈনিকসহ বেশ কয়েকটি অনলাইনে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাতে সাংবাদিক সম্মেলন করেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খান বলেন; আমার বিরুদ্ধে সকল আনীত অভিযোগ ভিত্তিহীন, এর কোন সত্যতা পাওয়া যাবে না, একটা কুচক্রী মহল আমার বিপক্ষে এসব মিথ্যা অভিযোগ প্রচার করে জনগনের কাছে আমার সুনাম নষ্ট করে ফায়দা হাসিল করতে চাচ্ছে।

তিনি আরো বলেন; বিগত দশ বছরের ভিতরে তার নামে ফ্যামিলীর অর্জিত সম্পদ ছাড়া আর কোন সম্পদের কোন প্রমাণ নেই। তিনি বলেন; একটা কুচক্রী মহল মেয়রের উপস্থিতিতে হকারা আমার নাম বলেছে বলে যে কথা উঠেছে তা আমার উপর রাজনৈতিক আক্রমণ বলে মনে করি।

তিনি বলেন; উত্তরা ৩টি ক্যাসিনোর সাথে আমার কোন সম্পর্ক নেই আর ক্যাসিনো আছে কিনা তাও আমার জানা নেই, ১০কোটি টাকার ব্যয়ে খন্দকার সিএনজি ফিলিং স্টেশন ক্রয়ের বিষয়টি কাল্পনিক।

আশুলিয়া ৫০ বিঘা সম্পত্তির মালিকানার বিষয়টি সত্য নয়। তিনি বলেন; বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, মানুষের ভালোবাসায় কাউন্সিলর নির্বাচিত হই। অদ্যবদি সততা নিষ্ঠা ও আন্তরিকতা সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। এক পর্যায়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোতালেব মিয়াসহ সমাজের সম্মানিত ব্যাক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন টিভি চ্যানেল, প্রিন্ট মিডিয়া ও অনলাইনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ