ফেনীতে মুক্তিযোদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনি মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে সোনাগাজী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের গুনক গ্রামের মৃত হাফেজ আবদুল আজিজের ছেলে মুক্তিযোদ্ধা মো. সোলেমান। তার সঙ্গে একই বাড়ির মৃত আব্দুল কাদেরের ছেলে আব্দুর রাজ্জাক রুমনের জমি সংক্রান্ত বিরোধ চলছে। সেই বিরোধপূর্ণ জমিতে বিকেল ৩টায় রুমন ও তার সহযোগী একই গ্রামের কামালের ছেলে তারেক, জয়নাল আবেদীনের ছেলে জামসেদ আলম রুমনসহ অজ্ঞাতপরিচয় কয়েকজন গাছ কেটে নেওয়ার চেষ্টা করেন। এ সময় সোলেমান বাধা দিলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুমন তার হাতে থাকা ছুরি দিয়ে মুক্তিযোদ্ধাকে আঘাত করেন। এতে তার ডান হাত কেটে যায়। তার চিৎকারে বাড়ির লোকজনসহ স্থানীয়রা এগিয়ে এলে রুমন ও তার সহযোগীরা এ বিষয়ে বাড়াবাড়ি করলে পরিনাম ভালো হবে না বলে পালিয়ে যায়। এ ঘটনায় সোলেমান তিনজনের নামোল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাতপরিচয়ে আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন আহমেদ জানান, মুক্তিযোদ্ধার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে ব্যবস্থা নিতে উপ-পরিদর্শক (এসআই) রঞ্জিত বড়ুয়াকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি ঘটনাস্থল পরির্দশন করেছেন।

আপনার মতামত জানানঃ