ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   ফেনীর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পদ্মাসেতুর মডেলে তৈরি করা হয়েছে মঞ্চটি

ফেনীর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পদ্মাসেতুর মডেলে তৈরি করা হয়েছে মঞ্চটি

অক্টোবর ২৬, ২০১৯ - ১২:৪৯ অপরাহ্ণ

ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য তৈরি করা হয়েছে পদ্মাসেতুর মডেলে বিশালাকৃতির মঞ্চ। আকর্ষণীয় এ মঞ্চ দেখতে সম্মেলনের আগের দিন থেকে সম্মেলন স্থানে ভিড় জমাতে শুরু করেন উৎসুক জনতা।
শনিবার (২৬ অক্টোবর) ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে এবারের সম্মেলন। আর মাঠের পূর্বপাশে কলেজের আগের প্রশাসনিক ভবনের (লাল বিল্ডিং) সামনে নির্মাণ করা হয়েছে মঞ্চটি। পদ্মাসেতুর আদলে মঞ্চের নিচে একটি ট্রেনের প্রতিকৃতিও থাকবে। উন্মুক্ত মাঠ সাজানো হয়েছে রং-বেরংয়ের বেলুন দিয়ে।
দলীয় সূত্র জানায়, ‘উন্নয়নের মহাসড়কে দেশ’ শ্লোগান নিয়ে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার টানা তৃতীয়বারের মতো রাষ্ট্রপরিচালনা করছে। অনেক উন্নয়নের পাশাপাশি চলমান মেগাপ্রজেক্ট পদ্মাসেতু। এটি নির্মাণ শুরুর সময় অর্থনৈতিকভাবে বাধার মুখে পড়েও থেমে থাকেনি কাজ। এগিয়ে চলছে পুরোদমে। নেতাকর্মীদের মধ্যে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে পদ্মাসেতুর আদলে তৈরি করা হয়েছে এই মঞ্চ।
এছাড়া সম্মেলন স্থলে নেতাকর্মীদের প্রবেশে পাইলট উচ্চ বিদ্যালয় ফটক ছাড়াও মাঠের মাঝখানে প্রবেশপথ তৈরি করা হয়েছে।
বৃহদাকৃতির এ মঞ্চে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বি.কম এর সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।
মঞ্চ সাজসজ্জা উপ-কমিটির সদস্য সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ‘দেশে সরকারের উন্নয়নের ইতিবাচক চিত্র তুলে ধরার প্রয়াস থেকে পদ্মাসেতুর আদলে মঞ্চ তৈরি করা হয়েছে। এছাড়া এলইডি প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রীর সারাদেশের উন্নয়ন কর্মকাণ্ড, বিশেষ করে দেশের সর্ববৃহৎ মহিপাল ফ্লাইওভার, সোনাগাজীর বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চলসহ বড় বড় প্রজেক্টগুলোর চিত্র প্রদর্শন করাও হয়েছে। এসব ব্যতিক্রমী আয়োজনে জেলার সবমহলে দৃষ্টি কেড়েছে জেলা আওয়ামী লীগের সম্মেলনটি’।

আপনার মতামত জানানঃ