বগুড়ায় ২০০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল সহ তিন মাদকবিক্রেতাকে আটক

প্রকাশিতঃ ৩:৫৮ অপরাহ্ণ, সোম, ২ ডিসেম্বর ১৯

বগুড়া: বগুড়ায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল এবং একাধিক মামলার পলাতক আসামিসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার (০২ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টায় বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে সদর উপজেলার গোদারপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল এবং ৮/১০টি মামলার পলাতক আসামিসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।
আটক তিনজন হলেন- বগুড়ার সদর উপজেলার উত্তর গোদারপাড়া এলাকার মো. রুহুল আমিনের ছেলে অহেদুল ইসলাম পটল (৩০), আব্দুল গফুরের ছেলে মো. ঝন্টু মিয়া (২৮) ও নিশিন্দারা মধ্যপাড়া এলাকার মো. আনিছার রহমানের ছেলে মো. রনি (২৮)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়। আটক পটলের বিরুদ্ধে ৮/১০টি মামলা রয়েছে, সে পলাতক ছিল।
আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠনো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মতামত জানানঃ