বঙ্গবন্ধুর আর্দশ ও জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করে যাবোঃ সাজেদুল ইসলাম

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ণ, রবি, ৬ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিবেদকঃ রাজনৈতিক জীবনে সহ্য করেছেন নানা জুলুম, জামায়াত-বিএনপি সরকারের আমলে খেটেছেন জেল। রাজনৈতি করতে গিয়ে হারিয়েছেন জীবনের অনেক কিছুই, তারপরেও মনে কোন অভিমান বা কষ্ট নেই তুরাগ থানা কৃষক লীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলামের। আবেগতাড়িত হয়ে এমন কিছু কথা বললেন তিনি।

ক্রাইম পেট্রোল বিডির সাথে আলাপকালে তিনি বলেন; হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান এর আর্দশ নিয়ে রাজনৈতি করি, আমার প্রাণ প্রিয় অভিবাবক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আমি সারা জীবন লড়ে যাবো রাজপথে। তিনি আরো বলেন; জামায়াত-বিএনপির সরকারের সময় বাসায় থাকতে পারেনি, জেল খেটেছি, হারিয়ে ফেলেছি জীবনে অনেক সময়, তারপরেও দুঃখ নেই, আজ আমার প্রাণ প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান স্বরূপ আমরা অর্জন করেছি অসংখ্য আন্তর্জাতিক পুরস্কার।

সাজেদুল ইসলাম বলেন; আমার জীবন স্বপ্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এই দেশ একদিন এমন এক উচ্চুতায় পৌছে যাবে, সেদিন আর বেশি দূরে নয়। তিনি কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন; আমাকে একটি সুযোগ দিয়েছেন যেন আমি সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করতে পারি।

তুরাগ থানা কৃষক লীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলাম বলেন; প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আজ দেশে যে শুদ্ধি অভিযান চলছে, বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকার প্রধান তার ক্ষমতা আমলে নিজ দলের দুর্নীতিবাজদের এভাবে বিচার করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো অন্যায় মেনে নিবেন না এটা তার একটি বড় উদাহারণ বলে মনে করেন তিনি।

আপনার মতামত জানানঃ