ক্রাইম পেট্রোল বিডি  »  অর্থনীতি   »   বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করলো পদ্মা ব্যাংক

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করলো পদ্মা ব্যাংক

মার্চ ১৮, ২০২০ - ৩:১২ অপরাহ্ণ

বিজনেস ডেস্কঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করলো পদ্মা ব্যাংক লিমিটেড। বুধবার (১৮ মার্চ) পদ্মা ব্যাংক থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজধানীর গুলশানে পদ্মা ব্যাংকের  করপোরেট হেড অফিসের সামনে টি শার্ট পরিধান করে প্ল্যাকার্ড প্রদর্শন করেন ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাতের নেতৃত্বে ব্যাংকটির কর্মকর্তা ও কর্মচারীরা।
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস-এর উদ্যোগে সামিল হয় পদ্মা ব্যাংক লিমিটেড। সারাদেশে একযোগে পদ্মা ব্যাংকের ৫৭ শাখায় উদযাপিত হয় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী।
এছাড়া কেক কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু করে পদ্মা ব্যাংক। এ সময় বছরব্যাপী বিভিন্ন আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনের ঘোষণা দেন পদ্মা ব্যাংক চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত।
তিনি বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের এ ক্ষণ প্রেরণা হয়ে থাকবে সবার জন্য। একজন স্বপ্নদ্রষ্টার জন্য কোটি বাঙালি স্বপ্ন দেখছে, নিশ্বাস নিচ্ছে স্বাধীন এ দেশে।
তিনি জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। প্রধানমন্ত্রীর হাত ধরে আরও এগিয়ে যাবে বাংলাদেশ এ কামনা করেন পদ্মা ব্যাংক চেয়ারম্যান।
বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০

আপনার মতামত জানানঃ