বাউফলে তুচ্ছ ঘটনায় এক নারীকে পিটিয়ে জখম

কহিনুর বাউফল (পটুয়াখালী) সংবাদ দাতা ঃ পটুয়াখালী জেলার বাউফলে পলি বেগম (২৫) নামের এক নারীকে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে।৯সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৬ টার দিয়ে উপজেলার খাজুরবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহত ওই নারীকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, ১১নং দাশপাড়া ইউনিয়নের খাজুরবাড়িয়া গ্রামের সাহেব আলীর সাথে একই বাড়ির নাসির সরদারের বাড়ির বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

ঘটনার দিনে সন্ধ্যা ৬ টার দিকে নাসির সরদারের সাথে সাহেব আলী সরদারের মেয়ে পলির তুচ্ছ ঘটানার জেরে ঝগড়া হয়। কথাকাটাকাটির এক পর্যায় নাসির সরদার(৩৫) ও মনির সরদার (৩৫) তার সাঙ্গপাঙ্গ নিয়ে পলি বেগমকে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করে। ডাকচিৎকারে স্থানীয়রা পলি বেগমকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় পলি বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে বাউফল থানায় মামলা দায়ের করেন।

পলি বেগম সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে নাসির সরদার আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছেন। তার কুপ্রস্তাবে রাজী না হওয়ায় আমার ওপর ক্ষিপ্ত ছিলো। সে জের ধরে আমাকে মারধর করা হয়েছে।

এ ব্যপারে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত জানানঃ