বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার সৌন্দর্যের রহস্য

লাইফস্টাইল ডেস্কঃ বয়সকে শুধুই একটি নাম্বারে আটকে দিয়ে বছরের পর বছর সৌন্দর্য ধরে রেখে‍ছেন সাবেক বিশ্বসুন্দরী, সফল অভিনেত্রী ও স্টাইল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি বাজার ইউএসকে প্রিয়াঙ্কা জানান তার সৌন্দর্যের গোপন রহস্য।
কী সেই রহস্য: 
বাজার ইউএসএর ‘লিটল ব্ল্যাক বুক অফ ওয়েলনেস’ কে গ্ল্যামারাস প্রিয়াঙ্কা জানান, আকর্ষণীয় দেখাতে, মেকআপ করতেই হয়। তবে নিয়মিত ত্বকে বেশি মেকআপ পছন্দ করেন না তিনি। অল্প আইশ্যাডো, অল্প শিমার ব্যবহারেই সাজ শেষ করেন প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কার জীবনে একটি বিশাল অংশ জুড়ে রয়েছে সৌন্দর্য। ক্যামেরার সামনে আসতে প্রতিদিন প্রায় দু’ঘণ্টা সময় নিয়ে চুল সেট ও মেকআপ করেন তিনি।
তার সুন্দর চুলের জন্য দিদিমাকে ধন্যবাদ দেন, কারণ ছোটবেলায় দিদিমাই তার মাথায় তেল দিয়ে দিতেন। তখন যদিও ভালো লাগতো না, চুলে তেল দিতে। কিন্তু এখন তিনি নিয়মিত নারকেল তেল মাখেন তার ঘন চুলে। এছাড়াও সপ্তাহে দুইবার শ্যাম্পু ও কন্ডিশনার ব্যবহার করেন প্রিয়াঙ্কা।
স্ক্রিনে সৌন্দর্য ফুটিয়ে তোলার কৃতিত্ব তিনি পুরোটাই দিয়েছেন মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফকে। প্রিয়াঙ্কা বলেন, আমার চকচকে ত্বকের জন্য একটি গোপন অস্ত্র পাতি। আমার ত্বকের যেকোনো সমস্যার সমাধান রয়েছে পাতির কাছে।

আপনার মতামত জানানঃ